বাংলাদেশ, , রোববার, ১৫ ডিসেম্বর ২০১৯

প্রধানমন্ত্রীর কাছে ছাত্রলীগ সভাপতি জয়ের মনোনয়ন পেতে ছাত্রলীগনেতা জীবনের খোলাচিঠি

  প্রকাশ : ২০১৮-০৯-০৯ ১২:৪৮:৪৫  

শহর প্রতিনিধি : সিবিএম

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক অাহমেদ জয়কে ককসবাজার- ৩ অাসনে নৌকার টিকিট দেওয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অাবেদন করেছে জেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক জাবিদ হাসান জীবন। যা পাঠকদের জন্য তুলে ধরা হল-

“বিসমিল্লাহির রাহমানির রাহিম..
আল্লাহ্‌ সর্ব শক্তিমান..

প্রিয় নেত্রী মাদার অব হিউম্যানেটি দেশরত্ন শেখ হাসিনা আপনাকে জানাই পর্যটন নগরী কক্সবাজার থেকে হাজার হাজার সালাম। আশা করি প্রিয় নেত্রী আপনি ভাল আছেন, আপনাদের দোয়ায় আমি ও ভাল আছি।

আমি মোহাম্মদ জাবিদ হাসান জীবন বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার একজন প্রকৃত কর্মী।
প্রিয় নেত্রী আপনি আমাদের কক্সবাজার সহ এই সারা বাংলাদেশকে চাওয়ার চাইতে অনেক বেশি কিছু দিয়েছেন যা বলে কখন ও শেষ করা যাবেনা। আপনি যেভাবে এই বাংলাদেশকে পিতা মুজিবের আদর্শ নিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন এভাবে যদি সকল মুজিব সৈনিক এই বাংলাদেশের জন্য নিরলস ভাবে কাজ করে যেত তাহলে আমাদের জাতির পিতার সোনার বাংলাদেশ আরো অনেক দূর এগিয়ে যেত প্রিয় নেত্রী।
আজকে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় প্রায় ১০ বছর আর এই দশ বছরে বলতে গেলে আওয়ামীলগের সিনিয়র নেতা কর্মীরা অনেক সুযোগ সুবিধা পেয়েছেন।
শুধুমাত্র প্রিয় নেত্রী আপনি একজনের প্রচেষ্টায় আজ আমাদের বাংলাদেশ এতদূর এসেছে আপনার সাহসিকতায় সারা বিশ্বে এখন বাংলাদেশ মাথা উচু করে চলতে পারে।
আপনার এই বাংলাদেশের জন্য ত্যাগের কথা যে অস্বীকার করবে, সে প্রকৃত মানুষ কখনও হতে পারেনা। আপনি এই বাংলাদেশকে অনেক দিয়েছেন অনেক, যতদিন বেচে থাকবেন এই বাংলাদেশকে আপনি দিয়েই যাবেন।
প্রিয় নেত্রী, আমি পিতা মুজীবের আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগ করি। যতদিন বেচে থাকব বাংলাদেশ আওয়ামীলগের সাথেই থাকব।
আওয়ামীলীগের বিজয় মানে আমাদের বিজয়, আমাদের বিজয় মানে স্বাধীনতার পক্ষের বিজয়।
প্রিয় নেত্রী, দল বেশিদিন ক্ষমতায় থাকার কারনে আমাদের দলে হাইব্রিড অনেক গুন বেড়ে গেছে আমাদের কক্সবাজার জেলা এর ব্যাতিক্রম নয় প্রিয় নেত্রী।
প্রিয় নেত্রী সামনে সংসদ নির্বাচন আমি মনে প্রানে বিশ্বাস করি আপনি সব কিছুর খবরাখবর রাখেন প্রিয় নেত্রী।
আপনার কাছে আকুল আবেদন, প্রিয় নেত্রী- আপনি কক্সবাজারের সবচাইতে গুরুত্বপূর্ণ আসন সদর-রামু ৩ আসনে এমন প্রার্থী দেন, যেন অাপনার দেখানো পথে এই কক্সবাজারকে এগিয়ে নিয়ে যেতে পারে।
যারা বিএনপি জামায়াতের পক্ষ নিয়ে তাদের রক্ষা করে তাদের হাতে নৌকা তুলে দিবেন না প্রিয় নেত্রী।
কক্সবাজারকে আপনার স্বপ্নের কক্সবাজার উপহার দেওয়ার জন্য তরুন প্রজন্মের অহংকার কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়কে সদর রামু আসন থেকে নৌকা প্রতীকে দেখতে চায় প্রিয় নেত্রী।
সিদ্ধান্ত আপনার হাতে আপনি যার হাতে নৌকা তুলে দিবেন তার জন্য নিরলস কাজ করতে আমরা সকলে প্রস্তুত প্রিয় নেত্রী।

আমি ইশতিয়াক আহমেদ জয়কে নৌকা প্রতীকে দেখতে চাওয়ার কারণ অনেক সে জন্ম থেকে আজ পযন্ত তিনি ও তার পরিবার নৌকার বিপক্ষে গিয়ে কখনও কাজ করেন নি।কখনওও সুবিধা ভোগ করার জন্য তিনি রাজনীতি করেননি তিনি শুধু আপনার ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছেন।
তাই প্রিয় নেত্রী আপনার সিদ্ধান্তের অপেক্ষায় আমরা।।।
স্যালুট মমতাময়ী নেত্রী দোয়া করবেন প্রিয় নেত্রী যতদিন বেচে থাকব যাতে আপনার মত করে নিরলস ভাবে কাজ করে এই বাংলাদেশের জন্য কিছু করতে পারি।
সবশেষে আপনার সফলতা কামনা করছি দেশরত্ন শেখ হাসিনা।

ইতি
মোহাম্মদ জাবিদ হাসান জীবন
অর্থ সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ
কক্সবাজার জেলা।”



ফেইসবুকে আমরা