বাংলাদেশ, , শুক্রবার, ৩ এপ্রিল ২০২০

জেলা ছাত্রলীগ নেতার মহানুভবতায় অালোকিত শিক্ষার্থীরা

  প্রকাশ : ২০১৮-০৯-০৮ ১৩:২৪:৩৭  

নিজস্ব প্রতিবেদক: সিবিএম

ককসবাজার জেলার রামু থানার অন্তর্গত জোয়ারিয়ানালা ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অস্বচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরণের দায়িত্ব নিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস এম সাদ্দাম হোসেন।

রামুর অরাজনৈতিক, সামাজিক সেচ্চাসেবী ও মানবিক সংগঠন “স্বপ্ন” আজ জোয়ারিয়ানালা প্রাথমিক সরকারি বিদ্যালয়ে অস্বচ্ছল মেধাবি ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ করে। তাদের কার্যক্রমে মুগ্ধ হয়ে এবং অত্র এলাকার অসহায় শিক্ষার্থীদের অবস্থা বিবেচনা করে নিজ উদ্যােগে ছাত্র ছাত্রীদের শিক্ষা উপকরণের দায়িত্বভার তোলে নেন তিনি ।

মুঠোফোনে এই মহৎ কাজের কথা জানতে চাইলে তিনি ককসবাজার ম্যাসেজ ডট কম সিবিএমকে বলেন- “মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন ও নিরক্ষরতামুক্ত বাংলাদেশ গড়তে বাংলাদেশ ছাত্রলীগ ইতিমধ্যে সাক্ষরতা অভিযান শুরু করেছে। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ভাই ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানি ভাইয়ের অক্লান্ত পরিশ্রম অামাকে এবং পুরো বাংলাদেশকে উজ্জীবিত করেছে। তাই অার্তমানবতার সেবায় নিজেকে উৎসর্গ করতে পারলে, অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলে, কোমলমতি শিক্ষার্থীদের অসহায়ত্ব ভুলিয়ে দিতে নিরলসভাবে কাজ করে যাবো।”

অতীতেও বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মে অংশ গ্রহণ করে নিজের, সমাজের এবং বাংলাদেশ ছাত্রলীগের সুনাম বৃদ্ধি করেছে।



ফেইসবুকে আমরা