বাংলাদেশ, , সোমবার, ২৫ মে ২০২০

প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর গোপন বিয়ে!

  প্রকাশ : ২০১৮-০৮-০২ ১২:১৩:৪১  

ঢালিউড সুপারস্টার নায়ক শাকিব খান ও আলোচিত নায়িকা শবনম বুবলীর গোপন বিয়ে নিয়ে বেশ গুঞ্জন উঠেছিল গত অক্টোবরে। কিন্তু সম্প্রতি আরও একবার প্রকাশ্যে এলো তাদের সেই গোপন বিয়ের খবর।

যখন সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে শাকিব খান কর্তৃক তালাকের নোটিশ পাঠানোর ঘটনা নিয়ে গোটা ঢালিউড পাড়াই উত্তাল। সেই উত্তালেই হারিয়ে গিয়েছিল সেই সময়কার গুঞ্জন।

চলচ্চিত্রপাড়ার কেউ কেউ আবার বলছেন, বুবলীর সঙ্গে শাকিবের গোপনে বিয়ে হয়ে গেছে! কিন্তু চলচ্চিত্রের স্বার্থে কেউ তা প্রকাশ করতে চাচ্ছেন না। ঠিক যেমনটা হয়েছিল ১০ বছর আগে শাকিব খান ও অপু বিশ্বাসের ক্ষেত্রে। ২০০৮ সালে তারাও গোপনে বিয়ে করেছিলেন। দীর্ঘ আট বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন। পরে গত বছরের এপ্রিলে অপু বিশ্বাস ছেলে জয়কে নিয়ে একটি বেসরকারি টিভির লাইভে এসে সবকিছু ফাঁস করেন।

২০১৬ সালে ‘হিরোগিরি’ ছবিতে জুটি বাধার পর থেকেই তাদের নিয়ে নানা গুঞ্জন। কখনো প্রেম, কখনো বা বিয়ের। সম্প্রতি সেসব গুঞ্জনের সত্যতার মাত্রা আরো বাড়িয়ে দিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক একজন পরিচালক। যার পরিচালনায় ইতিমধ্যে কাজ করেছেন শাকিব ও বুবলী। গণমাধ্যমকে তিনি বলেছেন, চলচ্চিত্রে এখন ভরসা করার মতো একমাত্র জুটি শাকিব-বুবলী। তারা প্রেম বা বিয়ে করতেই পারেন।



ফেইসবুকে আমরা