বাংলাদেশ, , শনিবার, ১১ জুলাই ২০২০

জেলা ছাত্রলীগ সভাপতির জন্য প্রধানমন্ত্রীর প্রতি অাবেদন- ছাত্রলীগ নেতার

  প্রকাশ : ২০১৮-০৯-০৭ ০১:২১:১৮  

শহর প্রতিনিধি : সিবিএম

ককসবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক অাহমেদ জয়কে মানবতার পুত্র ঘোষনা করতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি ফেইসবুকে অাবেদন করেছে জেলা ছাত্রলীগ নেতা মোফাজ্জল হায়দার নিশান। তিনি ককসবাজার জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক। তার লিখাটি হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলো-

“মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা- আপনি গত বছর বার লক্ষ রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দান করে সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছেন, সারা পৃথিবী আপনার মানবতার কাছে মাথা নিচু করেছেন, আপনি প্রমান করে দিয়েছেন আপনি মানবতার মা এবং পুরো পৃথিবী আপনাকে মানবতার মা হিসেবে ঘোষণা দিয়েছেন ও মেনে নিয়েছেন।

আপনার এই মহান মানবতা কে সফল করার জন্য বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সম্মানিত সভাপতি জনাব ইসতিয়াক আহম্মদ জয় দিনরাত নিরলস পরিশ্রম করে গিয়েছেন এবং সর্বপ্রথম চিকিৎসা সেবা দান করেছেন। কত ঝড় বৃষ্টি উপেক্ষা করে মানবতার জন্য কাজ করেছেন যার জন্য তার কোন চাহিদা ছিল না, শুধুমাত্র বিশ্ব বাসিকে আপনার দেয়া কথা রক্ষা করার জন্য। এইটা প্রমান করার জন্য যে, জননেত্রী কোন কিছু কে ভয় করে না।

মাননীয় প্রধানমন্ত্রী আমি বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার একজন সাধারণ কর্মী হিসেবে কক্সবাজার জেলা বাসির পক্ষ হতে আপনার কাছে এই আবেদন করব- আপনি আমাদের সবার প্রিয় সহজ সরল মানুষটাকে “বাংলাদেশের মানবতার পুত্র” হিসেবে জাতীয় ভাবে ঘোষনা দেন। এইটা কক্সবাজার জেলার সর্ব সাধারন মানুষের আপনার নিকট আবেদন। সেটা করে দিলে দেখা যাবে হাজারো ইশতিয়াক মানবতার জন্য ঝাপিয়ে পড়তেছে।”

নিবেদক-
মোফাজ্জল হায়দার নিশান
ধর্ম বিষয়ক সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখা।



ফেইসবুকে আমরা