বাংলাদেশ, , রোববার, ১৫ ডিসেম্বর ২০১৯

মানুষের ভালোবাসা আমার মানসিক শক্তি বাড়িয়ে দিয়েছে -গণসংবর্ধনায় চেয়ারম্যান তসলিম

  প্রকাশ : ২০১৯-০৮-৩০ ১৩:৫২:৪৮  

হাফিজুুল ইসলাম চৌধুরী :

আমার শরীরের চামড়া দিয়ে মানুষের পায়ে জুতো বানিয়ে দিলেও সদর ইউনিয়নের মানুষের এই ভালোবাসার ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। কারাবরণ আর মুক্তি পরবর্তী এলাকার মানুষ আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছে তার জন্য আমি আমৃত্যু এলাকার মানুষের গোলাম হয়ে থাকব।

শুক্রবার (৩০আগষ্ট) বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের কারামুক্ত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী গণসংবর্ধায় এই কথা বলেন।

সংবর্ধিত কারামুক্ত তসলিম ইকবাল আরো বলেন- মানুষের ভালোবাসা আমার মানসিক শক্তি বাড়িয়ে দিয়েছে। এই শক্তি দিয়ে সদর এলাকায় উন্নয়ন অব্যাহত ও মানুষের সেবা করে যেতে চাই।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি পাওয়ার পর শুক্রবার বিকেলে রামু রাবার বাগান এলাকায় পৌছলে শতাধিক মোটর শোভাযাত্রা নিয়ে জনপ্রিয় চেয়ারম্যান তসলিম ইকবালকে বরণ করে নেন এলাকার সর্বস্থরের মানুষ। সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চত্বরে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুলের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পার্বত্য জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়াই চাক, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো: ইমরান মেম্বার, সদর ইউপি মেম্বার ফয়েজ উল্লাহ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আলী হোসেন, যুবলীগ নেতা ফাহিম ইকবাল চৌধুরী, ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ। এতে ইউনিয়ন পরিষদের নয় ওয়ার্ডের সদস্য, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবর্গসহ বিভিন্ন সামাজিক ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



ফেইসবুকে আমরা