বাংলাদেশ, , মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

দেরিতে স্কুলে আসায় শিক্ষকের মারধরে ছাত্রী হাসপাতালে- CBM News

  প্রকাশ : ২০১৯-০৮-৩০ ০০:১৯:০৫  

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা: 

দেরিতে স্কুলে আসায় শিক্ষকের মারধরে ছাত্রী হাসপাতালে পাঠিয়েছে এক শিক্ষক। ঘটনার শিকার ওই ছাত্রী বাটরা প্রেমচাঁদ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণি পড়ুয়া শুক্লা হালদার। শিক্ষকের এহেন কর্মকাণ্ডে ওই এলাকায় চরম ক্ষোভ দেখা দিয়েছে। অসুস্থ ওই ছাত্রীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন সমাজসেবা কর্মকর্তা।

উপজেলা হাসপাতালে ভর্তি শুক্লা হালদার জানায়, তার মা সম্প্রতি নারী শ্রমিক হিসেবে বিদেশ (জর্ডান) যাওয়ায় সংসারের কাজ সেরে স্কুলে যাচ্ছিল সে। বৃহস্পতিবার স্কুলে পৌছাতে দেরি হয় শুক্লার। দেরিতে ক্লাশরুমে প্রবেশের কারণে ওই বিদ্যালয়ের শিক্ষক শাওন তাকে বেধড়ক মারধর করে।

শিক্ষকের মারধরে রক্তাক্ত আহত হলে শিক্ষার্থী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে পল্লী চিকিৎসক দিয়ে শুক্লাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। তাতে অবস্থার উন্নতি হলে অর্থাভাবে শুক্লার ভালো চিকিৎসা না করানোর খবর পৌছায় উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুশান্ত বালার কাছে। তিনি শুক্লার চিকিৎসার দায়িত্বভার গ্রহন করেন।

বিকেলে শুক্লাকে উপজেলা হাসপাতালে ভর্তি করে অক্সিজেন দেওয়া হয়েছে। আহত শুক্লা স্কুলের পাশ্ববর্তি রামশীল গ্রামের শংকর হালদারের মেয়ে। অভিযুক্ত শিক্ষকের মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি।



ফেইসবুকে আমরা