বাংলাদেশ, , সোমবার, ২৫ মে ২০২০

“জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগে”র কক্সবাজার জেলা কমিটি অনুমোদন | সিবিএম নিউজ

  প্রকাশ : ২০১৯-০৭-৩১ ০৫:১০:১৩  

সংবাদ বিজ্ঞপ্তি :

জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগের কক্সবাজার জেলা শাখার ১১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি অনুমোদন হয়।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে তথ্য প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন সঠিকভাবে প্রচার করার নিমিত্তে দেশ ও জাতীর কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে কক্সবাজার জেলা শাখার ১১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি সংগঠনের নির্দিষ্ট স্বাক্ষরিত পেডে অনুমোদন দেন ‘জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগে’র কেন্দ্রীয় সভাপতি লায়ন জেবিন সুলতানা কান্তা ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম শুভ রাজ।

এতে আহবায়ক হিসেবে মনোনিত হয় তরুণ রাজনীতিবীদ ইমরান খান তুহিন ও যুগ্ন আহবায়ক হিসেবে মো: এরফান হোসাইন, আবুল মনছুর আহমেদ, একরামুল হাসান ইয়াসিন, আরিফুল্লাহ কাউছার নূরী, আকাশ মিত্র, খায়রুল ইসলাম ছোটন, মোহাম্মদ রায়হান, রোমানা তাসলিমা, তাসরিফুল হোসাইন পিউল, সালাউদ্দীন তাদের তুষারকে মনোনিত করা হয়।

উল্লেখিত স্বাক্ষরিত পেডে উক্ত কমিটিকে আগামী ৫১ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রীয় কমিটি বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করেন ‘জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগে’র কেন্দ্রীয় সভাপতি ও সাধারন সম্পাদক।

জেলা কমিটির আহবায়ক ইমরান খান তুহিন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সমুদ্রনগরী কক্সবাজারের বুকে নিরলসভাবে কাজ করে যাবো, কক্সবাজার জেলাবাসীকে তথ্য প্রযুক্তি খাতে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন সঠিকভাবে প্রচারে আমরা অঙ্গীকারবদ্ধ। তিনি পাশাপাশি জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগের কেন্দ্রীয় সভাপতি লায়ন জেবিন সুলতানা কান্তা ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম শুভ রাজকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি কক্সসবাজার জেলা কমিটির সকল নেতৃবৃন্দদের সম্মিলিতভাবে বাংলাদেশ সরকারের উন্নয়ন সঠিকভাবে প্রচারের লক্ষ্যে কাজ করার আহবান জানান।



ফেইসবুকে আমরা