বাংলাদেশ, , সোমবার, ২৫ মে ২০২০

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাদুন মোস্তফাকে তৃণমূল ছাত্রলীগের বিশাল সংবর্ধনা | CBM News

  প্রকাশ : ২০১৯-০৬-০৩ ২৩:৫১:৩৮  

নিজস্ব প্রতিবেদক: সিবিএম

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলনের এক বছর পর গত ১৩ মে ২০১৯ তারিখ ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত পেডে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের কমিটি অনুমোদিত হয়।

উক্ত কমিটিতে ককসবাজার জেলা আওয়ামীলীগের সুযোগ্য সন্তান সাদুন মোস্তফাকে বিজ্ঞান বিষয়ক সম্পাদক হিসেবে মনোনিত করা হয়।

ককসবাজার জেলাবাসীর অহংকার, মেধাবী ছাত্রনেতা, তরুন সমাজের আইকন বাংলাদেশ ছাত্রলীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক সাদুন মোস্তফা তাঁর নিজ এলাকা ককসবাজারে আজ ১লা জুন আগমন করলে ককসবাজারের তৃণমূল ছাত্রলীগের নেতা-কর্মীরা আনন্দে উৎফুল্ল হয়ে গণ সংবর্ধনার আয়োজন করে। ককসবাজার জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের ভালবাসায় সিক্ত হন তিনি।

এসময় সাদুন মোস্তফাকে ককসবাজার এয়ারপোর্টে ককসবাজার জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসাইন ও উপ দপ্তর সম্পাদক মইন উদ্দীন সহ অসংখ্য তৃণমূল ছাত্রলীগের নেতা কর্মীরা।

বিমানবন্দর থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক সাদুন মোস্তফা সরাসরি ককসবাজার জেলা আওয়ামীলীগের আমরণ সভাপতি মরহুম একেএম মোজাম্মেল হকের কবর জিয়ারত করেন। জিয়ারত শেষে তিনি ককসবাজার জেলার তৃণমূল ছাত্রলীগের নেতা-কর্মীদের আমন্ত্রণে ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

এসময় ককসবাজার মেসেজ সিবিএম নিউজের প্রতিবেদককে তিনি বলেন, ককসবাজার জেলার সন্তান হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপূর্ণ পদে আমাকে মনোনিত করায় আমি গর্বিত ও অত্যান্ত সম্মানিতবোধ করছি। জেলার তৃণমূল ছাত্রলীগের নেতা-কর্মীদের ভালবাসায় আমি সত্যিই আনন্দিত। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ককসবাজার জেলার তৃণমূল ছাত্রলীগের নেতা কর্মীরা আরো নিরলসভাবে কাজ করবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি তিনি ককসবাজার জেলার সমস্ত ছাত্রলীগের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণকে আরো অগ্রগামী করার নিমিত্তে কাজ করার আহবান জানান।

পরিশেষে তিনি বাংলাদেশ ছাত্রলীগ তথা ককসবাজার জেলা ছাত্রলীগের সেবা করার প্রত্যয়ে ব্যক্ত করেন।



ফেইসবুকে আমরা