বাংলাদেশ, , শুক্রবার, ৩ এপ্রিল ২০২০

মাদকের আখড়া থেকে সমাজকে বাঁচাতে মাননীয় পুলিশ সুপার বরাবর আকুল আবেদন | CBM News

  প্রকাশ : ২০১৯-০৩-২৪ ০৯:৪১:৫৯  

সংবাদ বিজ্ঞপ্তি : সিবিএম 

ককসবাজার শহরের মাদকের আখড়া নামে পরিচিতো দক্ষিণ রুমালিয়ার ছড়া জনপদ। মাদকের মরণ থাবা থেকে যুব সমাজ বাঁচানোর জন্য ককসবাজার জেলার মাননীয় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন মহোদয়ের নিকট সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুদে বার্তা লিখেছেন অত্র এলাকার সচেতন নাগরিক মোহাম্মদ শাহেদুল আলম শাহেদ। পাঠকদের উদ্দেশ্যে নিম্নে প্রদান করা হলো-

মাননীয় পুলিশ সুপার মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি:
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
মাননীয় পুলিশ সুপার মহোদয়, ককসবাজার শহরের ৭নং ওয়ার্ড় দক্ষিণ রুমালিয়ার ছরার চেয়ারম্যান ঘাটা,বাচামিয়ার ঘোনা,আশুর ঘোনা একটি সন্ত্রাস কবলিত জনপদ।এই জনপদে প্রতিনিয়ত ছিনতায়,চাঁদাবাজি, খুনের মত ঘটনা ঘটে থাকে । এর একটায় কারণ হচ্ছে, এখানে গুটি কয়েক খুচরা মাদক কারবারীর কারণে। এই মাদক কারবারীরা মরণ নেশা ইয়াবা পৌছে দিচ্ছে ছোট ছোট কোমল মতি স্কুল-কলেজে পড়ুয়া শিক্ষার্থী সহ যুব সমাজের কাছে। আর এই মরণ নেশা মাদক গ্রহন করার জন্য তারা জড়িয়ে পড়ে ছিনতায়, চাঁদাবাজিতে। এমন কি খুন করতেও দ্বিধাবোধ করে না।

আর এই সন্তানেরা পারিবারিক শাসন থেকেও অবাধ্য। দু:খের বিষয় হচ্ছে এই ইয়াবা কারবারি সিন্ডিকেটদের হাত এতো বেশি শক্তিশালী, তাদের এই অন্যায় কাজের প্রতিবাদ করলে ও অনেকটায় বাধার সম্মুখিন হতে হয়। আমি নিজেও এর প্রতিবাদ করায় জীবনের নিরাপত্তাহীনতায় ভোগতেছি।

আমরা অত্র এলাকার সচেতন জনগণ চাই, মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর যে উদ্যোগ মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স, এর সুফল যেন আশুর ঘোনা, বাচামিয়ার ঘোনার জণগন পায়। প্রিয় সাংবাদিক ভাইদের কাছে ও আমাদের অনুরুধ থাকিবে, আপনারা ও আমাদের এই সন্ত্রাস কবলিত এলাকা নিয়ে সংবাদ পত্রে প্রতিবেদন তৈরী করে প্রচার করুন।

মাননীয় পুলিশ সুপার মহোদয়, অনতি বিলম্বে বাচামিয়ার ঘোনা, আশুর ঘোনার বালির মাঠে প্রকাশ্যে দিবালোকে ইয়াবা কেনা-বেচা, ইয়াবার আসর বন্ধ করে আমাদের আগামী প্রজন্মকে এই মরণ নেশা ইয়াবার গ্রাস থেকে রক্ষা করুন।

মাননীয় পুলিশ সুপার মহোদয়, মাদক নির্মূলে আপনি জেলাব্যাপী বিরাট প্রশংসিত হয়েছেন। আমাদের আকুল আবেদন অতি সত্ত্বর অভিযান পরিচালনা করে এই মাদক কারবারিদের আইনের আওতায় আনা হোক। সুন্দর ও সমৃদ্ধ মাদকমুক্ত সমাজ আমাদের সকলের কাম্য।

আমরা আপনার কাছে চির কৃতজ্ঞ থাকিব।

এলাকাবাসীর পক্ষে,

মো:শাহেদুল আলম শাহেদ
সাবেক সদস্য,ককসবাজার বাস-মিনিবাস মালিক গ্রুপ।

ছাত্র,
বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়,
ককসবাজার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ।



ফেইসবুকে আমরা