বাংলাদেশ, , শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০

ডাকসুর হল সংসদ নির্বাচনে কক্সবাজারের তিনজন বিপুল ভোটে নির্বাচিত; গর্বিত কক্সবাজারবাসী | CBM News

  প্রকাশ : ২০১৯-০৩-১১ ১৭:১৭:৫৩  

ঢাবি প্রতিনিধি: সিবিএম

দীর্ঘ ২৮ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচনে বিভিন্ন হলে সংসদ নির্বাচনে ইতিহাসের অংশ হলেন কক্সবাজারের তিনজন।

এম মোরশেদ সালাম
এম মোরশেদ সালাম, মাস্টারদা সূর্যসেন হলের ১৩০০ ভোটের ১১০০ ভোট পেয়ে এ জি এস নির্বাচিত হয়েছেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় সূর্যসেন হলের সাবেক উপ প্রচার সম্পাদক ছিলেন। বর্তমানে সূর্যসেন হল ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয় কক্সবাজার জেলা স্টুডেন্ট ফোরামের সাধারণ সম্পাদক। তাঁর গ্রামের বাড়ী ককসবাজার জেলার রামু থানার অন্তর্গত জোয়ারিয়ানালার নন্দাখালী গ্রামে।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হল সংসদ নির্বাচনে সবচেয়ে বেশি ভোট পেয়ে এজিএস নির্বাচিত হয়েছেন।

এস এম মোন্তাসির চৌধুরী
ঈদগাঁও এর কৃতি সন্তান এস এম মোন্তাসির চৌধুরী ডাকসু নির্বাচনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু হলে ১১৭০ ভোটে ৮৮৭ ভোট পেয়ে ইনডোর গেম সম্পাদক নির্বাচিত হয়েছেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় জাতীর জনক বঙ্গবন্ধু হলের সহ সভাপতির দায়িত্ব পালন করছেন।

সোহরাব সাগর
ডাকসু নির্বাচনে হলের তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়ে এস এম এম হলের পাঠাগার সম্পাদক নির্বাচিত হয়েছেন পেকুয়ার ছেলে সোহরাব সাগর। তিনি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় এস এম এম হলের প্রকাশনা ও গ্রন্থনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন ও ঢাকা বিশ্ববিদ্যালয় পেকুয়া স্টুডেন্ট ফোরামের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।

তাঁদের এই সাফল্যে অভিনন্দন জানিয়েছেন জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম ককসবাজার মেসেজ সিবিএম নিউজের সম্পাদক ও প্রকাশক আরিফুল্লাহ নূরী, বার্তা প্রধান রাশেদুল হক রাসেল, নির্বাহী সম্পাদক একরামুল হক ও ব্যবস্থাপনা সম্পাদক মইন উদ্দীন জনি।

এদিকে এই সাফল্যে কক্সবাজারবাসী খুবই আনন্দিত, কারণ দীর্ঘ আটাশ বছর পর এটি ছিল ইতিহাসের অংশ।
তাদের আশা যে, নির্বাচিত তিনজনই ঢাবির শিক্ষার্থীদের যে কোন ন্যায্য দাবী আদায়ে আপোষহীন থাকবে।



ফেইসবুকে আমরা