বাংলাদেশ, , সোমবার, ২৫ মে ২০২০

নৌকার পক্ষে কাজ করার আহবান; সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বীর পুত্র রবিন বাহাদুর

  প্রকাশ : ২০১৮-১২-২৭ ১৫:৫৩:৩৮  

রবিন চক্রবর্তী রাজ: জেলা প্রতিনিধি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সকল নেতাকর্মীকে আর কয়েকটা দিন ঠিক একই ভাবে নৌকার জয় সুনিশ্চিত করতে আপনার সকলে একসাথে কাজ করে যাবেন,এই আশা রেখে আমার পরিবারের পক্ষ থেকে অাপনাদের প্রতি কৃতজ্ঞতা ঞ্জাপন করছি।

আমি জ্ঞানে, গুণে, মানে, বয়সে হয়তো অনেক ছোট। কিন্তু বুঝার মত যে টুকু বয়স হয়েছে তাতে করে এই নির্বাচনে অামার বাবা অাপনাদের প্রিয় নেতা বীর বাহাদুর উশৈসিং -কে ৬ষ্ট বারের মত অাবারো নির্বাচিত করার লক্ষ্যে দলীয় সকল নেতাকর্মী এবং সর্বস্তরের জনসাধারণ যে অক্লান্ত পরিশ্রম এবং ব্যাক্তি জীবনের অনেক ত্যাগ স্বীকার করে যাচ্ছেন সেটা সামনে থেকে স্ব-চক্ষে দেখছি এবং বুঝতে পারছি। তাই আমি বীর_বাহাদুর পরিবারের একজন হয়ে অাপনাদের সকলের প্রতিকৃতজ্ঞঅাপনারাই বীর বাহাদুরের শক্তি, অাপনারাই বীর বাহাদুরের প্রাণ, অাপনারাই বীর বাহাদুরের সাহস।

তাই সামনে অার যে কয়টা দিন বাকি অাছে সে কয়টা দিন ঠিক একই ভাবে নৌকার জয় সুনিশ্চিত করতে অাপনারা কাজ করে যাবেন অাশা রেখে অাবারো অাপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। কারণ বীর বাহাদুর অাপনাদের। ওনার জয় মানে অাপনাদের জয়। ওনার জয় মানে উন্নয়নের জয়। সবার সুস্বাস্থ্য কামনা করছি, এবং সাথে সাথে অাগামী ৩০ তারিখ সবাইকে নৌকায় ভোট দিতে এবং অন্যকে উৎসাহিত করার অাহবান রাখছি।
জয় নৌকা, জয় শেখ হাসিনা, জয় বীর বাহাদুর।
ছিলাম…. আছি…. থাকবো।
৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন।



ফেইসবুকে আমরা