বাংলাদেশ, , শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০

কক্সবাজার ০১ আসনে মনোনয়ন পেতে যাচ্ছে জননেতা আলহাজ্জ্ব জাফর আলম

  প্রকাশ : ২০১৮-১১-১৪ ০৮:১১:৩০  

নিজস্ব প্রতিবেদক: সিবিএম 

চকরিয়া-পেকুয়া নিয়ে কক্সবাজার -০১আসন গঠিত। ৪ টি সাংগঠনিক ইউনিট ১টি পৌরসভা ও ২৫ থানা নিয়ে গঠিত।কক্সবাজার -০১ আসন বিএনপির ঘাঁটি হিসাবে পরিচিত হলেও এখন এটা জাফর আলমের ঘাঁটিতে পরিণত হয়েছে।

০১/১১/২০০৭ হতে আওয়ামী লীগের দুঃসময়ে তৃণমূল নেতা কর্মীদের ও বিএনপি-জামাতের তাণ্ডব থেকে রক্ষা করতে যিনি জীবন বাজি রেখেছেন, তিনি হলেন আলহাজ্জ্ব জাফর আলম।

তিনি এমন একজন জনপ্রতিনিধি, যিনি ইউনিয়ন পরিষদ,পৌরসভা ও উপজেলা চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছেন। থানা, পৌরসভা ও ইউনিয়নের সকল সভাপতি, সাধারণ সম্পাদক ও তৃণমূল কর্মীরা মনে করেন -এই আসনটির নৌকার বিজয় নিশ্চিত করতে হলে আলহাজ্জ্ব জাফর আলমের বিকল্প নাই। চকরিয়া উপজেলার সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌঃবলেন, আমরা চকরিয়া উপজেলা সভাপতি জাফর আলমের নেতৃত্বে ঐক্যবদ্ধ।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কক্সবাজার -০১ আসনের বিজয় চাইলে আলহাজ্জ্ব জাফর আলম কে নমিনেশন দিবেই। এমনটাই মনে করেন চকরিয়া-পেকুয়াবাসী।

পেকুয়া উপজেলা সাধারণ সম্পাদক আবুল কাশেম বলেন, পেকুয়া উপজেলার তৃণমূল নেতাকর্মী জননেতা আলহাজ্জ্ব জাফর আলমের নেতৃত্বে ঐক্যবদ্ধ। যিনি পেকুয়ার সাংগঠনিক কাজ কে সম্প্রসারণ করার জন্য ৫০ লক্ষ টাকা খরচ করে পার্টি অফিস নির্মাণ করে দিয়েছেন। বিএনপির ঘাটি হিসাবে পরিচিত এই আসনটি জিততে হলে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা জাফর আলমের হাতেই নৌকার দায়িত্ব তুলে দিবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা ইসমাইল হোসেন বলেন, আলহাজ্জ্ব জাফর আলমের মত একজন জনপ্রতিনিধি পাওয়া খুব কঠিন। যিনি একেধারে ইউনিয়ন পরিষদ, পৌরসভা ও উপজেলার দায়িত্ব পালন করেছেন। তিনি শুধু তৃণমূল নেতাকর্মীদের কাছেই নয়, ছাত্র সমাজের কাছেও জনপ্রিয়। আপনারা খুঁজ নিলে জানতে পারবেন তিনি ঢাবি, চবি ও জবিসহ ইত্যাদি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের যে কোন সমস্যায় এগিয়ে আসেন।

তিনি হলেন চকরিয়া-পেকুয়ার গণ মানুষের নেতা আলহাজ্জ্ব জাফর আলম। ছাত্রসমাজের দাবী, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা জাফর আলমের হাতে নৌকার বৈঠা তুলে দিলে, আমরা দেশরত্নকে এই আসনটি উপহার দিব। ইনশাআল্লাহ।



ফেইসবুকে আমরা