বাংলাদেশ, , সোমবার, ২৫ মে ২০২০

মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

  প্রকাশ : ২০১৮-০৮-১৩ ১২:৩২:৫৯  

বিশেষ প্রতিবেদক:
মহেশখালী উপজেলার শাপলাপুরে দু’ সন্ত্রাসী বাহিনীর মধ্যে কথিত বন্দুকযুদ্ধে আবদুল মালেক (৩৭) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় এই ঘটনা ঘটে। নিহত আবদুল মালেক উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়ার বশির আহমদের পুত্র। ঘটনাস্থল থেকে পাঁচটি বন্দুক, নয় রাউন্ড গুলি, পাঁচ’শ পিচ ইয়াবা ও ২০ লিটার মদ উদ্ধার করা হয়েছে। মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ এই তথ্য নিশ্চিত করেছে।

ওসি জানান, দু’ সন্ত্রাসী বাহিনীর মধ্যে সংঘর্ষের খবর পুলিশ ঘটনাস্থলে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় সেখানে পড়ে থাকে সন্ত্রাসী আবদুল মালেক। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

ওসি বলেন, ধারণা করছি আধিপত্য বিস্তার নিয়ে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী আবদুল মারা গেছে। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধের দায়ে আটটি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

এদিকে নিহতের পরিবারের অভিযোগ, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক শীর্ষ জনপ্রতিনিধির ইশারায় পুলিশ আবদুল মালেককে পরিকল্পিতভাবে হত্যা করেছে।



ফেইসবুকে আমরা