বাংলাদেশ, , শুক্রবার, ৩ এপ্রিল ২০২০

মাননীয় প্রধানমন্ত্রীর সাথে নারীনেত্রী ইঞ্জিনিয়ার ইসমুর সাক্ষাত; এলাকায় কাজ করার নির্দেশ

  প্রকাশ : ২০১৮-১০-২৯ ১৯:১৮:০১  

বিশেষ প্রতিবেদক : সিবিএম

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করলেন মহেশখালী-কুতুবদিয়া আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী দলের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক, ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির অন্যতম সদস্য, কেন্দ্রীয় পর্যায়ে কক্সবাজার জেলার একমাত্র নারী নেত্রী মুক্তিযোদ্ধার কন্যা ইঞ্জিনিয়ার ইসমত আরা বেগম ইসমু।

তিনি আজ ২৯ অক্টোবর রাত সাড়ে ১০ টায় জাতীয় সংসদ ভবনের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে সাক্ষাত করেন। ইঞ্জিনিয়ার ইসমু যে একজন মুক্তিযোদ্ধার কন্যা এবং আপাদমস্তক আওয়ামী লীগ পরিবারের সন্তান এটা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরেন। এছাড়াও স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে ছাত্র লীগের আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশ গ্রহণ করার বর্ণাঢ্য চিত্রও তুলে ধরেন ইঞ্জিনিয়ার ইসমত আরা ইসমু।

তিনি যে একটি দূর্যোগ প্রবন ও অবহেলিত এলাকা থেকে উঠে এসেছেন এবং যেখানে কোন নারী রাজনীতি করার সাহস করতো না সেখানে ইসমুর মতো একজন নারী যে কেন্দ্রীয় রাজনীতির সাথে এভাবে সম্পৃক্ত হয়েছে এটা দেখে মাননীয় প্রধানমন্ত্রী মাদার অব হিউম্যানিটি জননত্রী শেখ হাসিনা ইঞ্জিনিয়ার ইসমুকে আদর করে মাথায় হাত বুলিয়ে দেন এবং এলাকায় কাজ করার নির্দেশ দেন বলে জানা গেছে। সাক্ষাতকালে এসময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সাথে আজ মহান জাতীয় সংসদের অধিবেশন শেষে সংসদে সাক্ষাত করেছেন কক্সবাজার-২ আসন হতে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নারী নেত্রী ইসমত আরা বেগম ইসমু। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রীর সাথে স্বাক্ষাত কালে নেত্রী ইসমুকে বলেন- এলাকায় কাজ করে আওয়ামী লীগের কর্মী সৃষ্টি মধ্যদিয়ে তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের উৎজীবিত করে মহেশখালী- কুতুবদিয়াকে জামাত- বিএনপি মুক্ত করার আহবান জানান।



ফেইসবুকে আমরা