বাংলাদেশ, , শুক্রবার, ৩ এপ্রিল ২০২০

জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদকের কাছে ছাত্রলীগ নেতা জীবনের অাবেদন

  প্রকাশ : ২০১৮-১০-২৯ ১৩:৩০:০৭  

শহর প্রতিনিধি : সিবিএম

বাংলাদেশ ছাত্রলীগ পিতা মুজিবের নিজ হাতে গড়া ছাত্র সংগঠন এই সংগঠনের নেতৃত্ব দেন নিয়মিত ও মেধাবী ছাত্র ছাত্রীরা।পিতা মুজিবের আদর্শকে বুকে ধারণ করেই আমরা ছাত্রলীগে নাম লেখায়।ছাত্রলীগ থেকে আমাদের চাওয়া বা পাওয়ার মত কিছুই নেই।আমাদের চাওয়া শুধুমাত্র একটাই দেশকে সুন্দর ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করা।

আমরা যারা ছাত্রলীগ করি যারা এই দেশকে ভালবাসি এইদেশের মানুষকে ভালবাসি তাদের চাওয়ার কিছুই থাকে না আমরা চাই এই দেশ এগিয়ে যাক।
দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে অভিরাম ভাবে।

সারা বাংলাদেশে ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী রয়েছে আমরা ছাত্রলীগ পরিবারটা এক ও অভিন্ন। সারাবাংলাদেশ ছাত্রলীগ একটা পরিবার।
আমরা সকল ছাত্রলীগের ভাইয়েরা কিন্তু অনেক কস্ট করেই ছাত্রলীগের রাজনীতি করি অনেক বাধা মোকাবেলা করেই আমাদের ছাত্র রাজনীতি করে যেতে হয়।অনেক গরিব পরিবারের সন্তানরা ও কিন্তু অনেক কস্ট করে ছাত্রলীগের রাজনীতি করে যায়।
বিপদ সকলেরই যেকোন সময় যে কোন দিন আসতে পারে।যেহেতু বাংলাদেশ ছাত্রলীগ একটা পরিবার তাই আমাদের একে অপরকে সাহায্য করা নৈতিক দায়িত্ব।
বাংলাদেশ ছাত্রলীগ দক্ষিণ এশিয়ার সর্ব বৃহৎ ছাত্র সংগঠন কিন্তু আমাদের নিজস্ব কোন ফান্ড নাই যে আমরা তৎকানিৎ কোন ছাত্রলীগ ভাইয়ের বিপদে এগিয়ে আসব।
গতকাল আমরা হারিয়েছি আমাদের রাজপথের একজন সহযোদ্ধাকে যার পরিবার কিন্তু তত স্বাবলম্বী না আমরা শুধুমাত্র তার জন্য শোক প্রকাশ করেছি তার পরিবারের জন্য আমরা কিছুই করতে পারি নাই ভবিষ্যৎ এ পারব কিনা তাও জানি না একা কারো পক্ষে কিছু করা সম্ভব নয়।

আমি মোহাম্মদ জাবিদ হাসান জীবন বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করছি তাই আমি আমাদের কক্সবাজার থেকে একটা উদ্যোগ নিতে চায় সে জন্য আমি অবশ্যই আমার অভিবাবক সম্মানিত সভাপতি ইশতিয়াক আহমেদ জয় মামা জেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত মোরশেদ হোসাইন তানিম ভাই সহ সকল ছাত্রলীগ ভাইদের মতামত আশা করব।
আমি কক্সবাজার জেলা ছাত্রলীগে একটা ফান্ড চাই যে ফান্ডে আমরা সকলে প্রতি মাসে একটা অল্প পরিমানে টাকা জমা করব যে টাকা দিয়ে আমরা খুব সহজেই আমাদের সকল ছাত্রলীগ ভাইদের বিপদে তাদের ও পরিবারের পাশে থাকতে পারব।



ফেইসবুকে আমরা