বাংলাদেশ, , শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০

ছাত্রলীগ সভাপতি শোভনের অাগমণে জেলা ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেনের শুভেচ্ছা ও অভিনন্দন

  প্রকাশ : ২০১৮-০৯-২৫ ১৯:০৫:১০  

শহর প্রতিনিধি : সিবিএম

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অাস্থা ও বিশ্বাসের প্রতীক বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের পর্যটন নগরী ককসবাজার অাগমণে মুজিবীয় শুভেচ্ছা ও স্বাগতম জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ ককসবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মেধাবী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা, বাংলাদেশ অাওয়ামীলীগ ককসবাজার জেলা শাখার সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) জনাব এ কে এম অাহমেদ হোসাইনের সুযোগ্য পুত্র শাখাওয়াত হোসাইন।

শাখাওয়াত হোসাইন ককসবাজার মেসেজ ডট কম সিবিএমকে বলেন- বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ভাই ককসবাজার জেলায় অাগমণ, এটা জেলা ছাত্রলীগের জন্য গর্বের বিষয়। অাগামী নির্বাচনে বাংলাদেশ অাওয়ামীলীগকে বিজয় করতে শোভন ভাইয়ের দিক নির্দেশনা জেলা ছাত্রলীগকে অারো অনুপ্রেরণা জোগাবে। তিনি জেলা ছাত্রলীগ এবং ককসবাজার জেলাবাসীকে দেশরত্ন শেখ হাসিনাকে অাগামী নির্বাচনে  নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে সকলের প্রতি অাহবান জানান।

এদিকে ছাত্রলীগ সভাপতির ককসবাজারে অাগমণে অনেক অানন্দিত ও উদ্বেলিত ককসবাজার জেলা ছাত্রলীগ। ছাত্রলীগের তৃণমূল থেকে শুরু করে প্রতিটি ইউনিটের সকল নেতৃবৃন্দ সভাপতিকে স্বাগত জানান।



ফেইসবুকে আমরা